শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

আমাদের অফার :
অনলাইন নিউজ পোর্টাল মাত্র ৩০০০ টাকা থেকে শুরু - 01770896661
নন্দীগ্রাম রাতের আঁধারে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

নন্দীগ্রাম রাতের আঁধারে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

 

নন্দীগ্রাম (বগুড়া )প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রামে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে সাধারণ ছুটি থাকায় র্কমহীন হয়ে পড়া এবং অসহায় ও দরিদ্রদের মাঝে রমজান মাস উপলক্ষে ২৪ ই এপ্রিল শুক্রবার রাতের আঁধারে নিজস্ব অর্থায়নে নন্দীগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ডে নামুইট গ্রামে এবং পৌরসভার ৯ টি ওয়ার্ডে ত্রান বিতরণ করেন নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আবু তৌহিদ রাজিব ।

উপজেলা ছাত্রলীগ নেতা রাজিব জানান, বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ভয়াবহ এই অবস্থায় আমাদের দেশের মানুষের অধিকারের জন্য মাঠে নেমেছি, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের এ ক্রান্তিকালে আমরা নানাভাবে কাজ করছি। এ মুর্হূতে সমাজে দিন আনে দিন খায় এমন মানুষ খুব কষ্টে আছে। আমরা বিভিন্ন স্থানে বাড়ি বাড়ি গিয়ে তাদের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করছি, আজ নন্দীগ্রাম পৌরসভার ৯ টি ওয়ার্ডে রমজান মাস উপলক্ষে শুকনো খাবার বিতরণ করা শুরু করেছি এছাড়া ও এই ত্রান কার্যক্রম চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন,নন্দীগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ডের আওয়ামালীগের সভাপতি আব্দুল মান্নান নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম,পৌর ছাত্রলীগের সিনিয়র সহ -সভাপতি মোঃ আহসান হাবীব সজিব উপজেলা ছাত্রলীগ নেতা:রিপন আহম্মেদ,ছাত্রলীগ নেতা:মোঃ রাব্বি হাসান,
ছাত্রলীগ নেতা:মিসকাত হোসেন রাসেল,ছাত্রলীগ
নেতা:আশিক সাবেক ভিপি সাকিব, নন্দীগ্রাম পাইলট মডেল পাইলট হাই স্কুলের ভিপি,মেহেদী হাসান পৌর ছাত্রলীগ নেতা আরাফাত প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© All rights reserved © 2019  trinomulbani24.com