শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

আমাদের অফার :
অনলাইন নিউজ পোর্টাল মাত্র ৩০০০ টাকা থেকে শুরু - 01770896661
আক্কেলপুরে সমাজিক দূরত্ব বজায় রেখে পাঁচশত ভাতাভোগীদের মাঝে কার্ড বিতরণ।

আক্কেলপুরে সমাজিক দূরত্ব বজায় রেখে পাঁচশত ভাতাভোগীদের মাঝে কার্ড বিতরণ।

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস।

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে জয়পুরহাটের আক্কেলপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার পাঁচশত কার্ড বিতরন করা হয়েছে।

সোমবার (১৫-জুন) সকালে আক্কেলপুর পৌরসভার আয়োজনে পৌর কার্যালয় চত্বরে আনুষ্ঠানিক ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে ভাতাভোগীদের মাঝে এই কার্ড বিতরন করা হয়।

ভাতাভোগীদের মাঝে পাঁচশত কার্ড বিতরন করেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আক্কেলপুর পৌরসভার মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর। এসময়ে উপস্থিত ছিলেন,৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রমীম বাঁধন,৯ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ সহ অত্র ওয়ার্ড কাউন্সিলর ও উপস্থিত নেতৃবৃন্দরা।

কার্ড বিতরণ কালে ভাতাভোগীদের উদ্দেশে পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর বলেন, বর্তমানে দেশেজুড়ে প্রভাব ফেলানো করোনাভাইরাস আমাদের সবচেয়ে শত্রু এ করোনা যেভাবে দিনদিন বৃদ্ধি পাচ্ছে এতে সকলকেই সচেতন হতে হবে, স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে বলে তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে এ করোনার মহামারি সংকট মোকাবেলা করে আমাদের মাঝে সবকিছুই সময় মতো পৌছে দিচ্ছেন যা আমাদের জন্য সত্যিই গর্বের বিষয় বলে তিনি দেশ ও জাতির নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© All rights reserved © 2019  trinomulbani24.com