শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৪:৩৭ পূর্বাহ্ন

আমাদের অফার :
অনলাইন নিউজ পোর্টাল মাত্র ৩০০০ টাকা থেকে শুরু - 01770896661
মুশফিকের নিলামে ব্যাট বিক্রির অর্থে বগুড়ায় করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ তৈরী

মুশফিকের নিলামে ব্যাট বিক্রির অর্থে বগুড়ায় করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ তৈরী

 

স্টাফ রিপোর্টারঃ

নিলামে ব্যাট বিক্রির অর্থ দিয়ে বগুড়ায় করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য বুথ তৈরি করে দিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। বুধবার বিকেলে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে নমুনা সংগ্রহের দুটি সেফটি বুথ এবং চিকিৎসকদের জন্য একটি সেফটি চেম্বার স্থাপন করা হয় ব্যাট বিক্রির অর্থ থেকে।
বুধবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলন বুথগুলোর উদ্বোধন করেন। এসময় যুববিশ্বকাপজয়ী দলের ক্রিকেটার তানজিম তামিম ও তাওহীদ হৃদয় উপস্থিত ছিলেন।
সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, করোনাকালের শুরু থেকেই মুশফিক এই অঞ্চলের অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা দিয়েছেন কয়েক দফা। চিকিৎসকদের জন্য ২শ পিপিই-ও দিয়েছেন। সম্প্রতি তার দুশো রান করা ব্যাটটি নিলামে বিক্রির পর তিনি নমুনা সংগ্রহ এবং চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার জন্য সেফটি বুথ নির্মাণের জন্য কিছু অর্থ দেন। তার অর্থায়নে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ে একটি ডক্টর’স সেফটি চেম্বার ও দুটি নমুনা সংগ্রহের বুথ এবং সুত্রাপুর এলাকায় আরেকটি নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে। বুধবার বিকেল থেকেই এসব বুথে নমুনা সংগ্রহ শুরু করা হয়েছে বলেও জানান এই চিকিৎসক।

মুশফিকুর রহিম যে ব্যাট দিয়ে বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের প্রথম ডাবল সেঞ্চুরি করেছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে, সেই ব্যাট গত ১৪ মে নিলামে ১৬ লাখ ৮০ হাজার টাকায় (২০ হাজার মার্কিন ডলার) কিনে নেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি। এর আগে ওই নিলামের টাকায় বগুড়ার বিভিন্ন অঞ্চলে হতদরিদ্রদের খাদ্য সহায়তাও দেন বগুড়ায় জন্ম নেয়া কৃতি ক্রিকেটার মুশফিক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© All rights reserved © 2019  trinomulbani24.com